সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

চার লক্ষাধিক ইয়াবা, অস্ত্রসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক : পৃথক অভিযান চালিয়ে ৪ লাখ ১০ হাজার ইয়াবা সহ ৫ জনকে আটক করেছে র‌্যাব-১৫। এসময় উদ্ধার করা হয়েছে, একটি বিদেশি একে ২২ রাইফেল, একটি বিদেশি পিস্তল, একটি এসবিবিএল এবং ১৭ রাউন্ড গুলি।

শুক্রবার মিয়ানমার সীমান্তবর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার জামতলী সীমান্ত ও উখিয়ার বালুখালী এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন, র‌্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম সরকার।

আটকরা হলেন- আব্দুল্লাহ রাজ্জাক ওরফে রাজ্জাক মাঝি, ইলিয়াছ, সাহেদ, মো. আয়াছ ওরফে আজিজুল ও সাইফুল ইসলাম। এর মধ্যে রাজ্জাক মাঝি ও আজিজুল হক রোহিঙ্গা। বাকি ৩ জন বাংলাদেশের নাগরিক। যার মধ্যে ইলিয়াছ কক্সবাজারের কলাতলীর কটেজ জোনের হিল পার্ক কটেজের মালিক।

শনিবার (২৭আগস্ট) দুপুরে র‌্যাব-১৫ এর কক্সবাজার সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম সরকার জানান, উখিয়া বালুখালীতে আলোচিত রোহিঙ্গা সন্ত্রাসী নবী হোসাইন সাধারণ মানুষকে বন্ধক ও কিস্তিতে ইয়াবা দিত। সময়মত যদি টাকা আদায় করতে না পারতো তাহলে বন্ধক রাখা ব্যাক্তিকে নির্যাতন ও হত্যা করা হত। এই নবী হোসাইন সিন্ডিকেট উখিয়া -টেকনাফের ক্যাম্প এলাকাসহ ইয়াবা পাচার ও বিভিন্ন অপরাধকর্মকান্ড করতো। এক সময় সরকারি একটি সংস্থা (বিজিবি) নবী হোসেনকে ধরিয়ে দিতে পুরষ্কার ঘোষণা করেন। এর পর থেকে র‌্যাবের গোয়েন্দা সংস্থা কাজ করা শুরু করে। পরে নবী হোসেন গ্রুপের হাতে নির্যাতিতদের সাথে কথা বলে আমাদের গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। পরে সর্বশেষ মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান বাংলাদেশে প্রবেশের তথ্যের ভিত্তিতে র‌্যাব পথক অভিযান চালিয়ে নবী হোসেন গ্রুপের ৫ সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৪ লাখ ১০ হাজার ইয়াবা অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888